ছাতকে সাবেক ছাত্রদল নেতার বাড়িতে হামলা ভাংচুর

0
15

স্টাফ রিপোর্টার 

ছাতক পৌরসভা ছাত্রদলের সাবেক নেতা ও বর্তমানে যুক্তরাজ্যের পূর্বলন্ডন যুবদলের সহ সভাপতি মুহাম্মাদ জামিল চৌধুরীর ছাতক পৌরসভাধীন ৩নং ওয়ার্ডের গ্রামের বাড়িতে স্থানীয় সরকার দলীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা দেশিয় অস্ত্র-সশ্র নিয়ে হামলা চালিয়ে ঘরের মূল্যাবান জিনিস পত্র ভাংচুর করে। এই ঘটনায় পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৮শে মে শনিবার সরকার দলীয় সন্ত্রাসীরা দীর্ঘ দিন যাবত জামিলকে আওয়ামিলী সরকারের কর্ম কান্ডের বিরুদ্ধে যুক্তরাজ্যে প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচি বন্ধ করার জন্য তার পরিবারের সদাস্যদের বলে, আর তা না লন্ডন থেকে দেশে আসলে হত্যার হুমকি ও দিয়ে আসছিলো।

গত কয়দিন পূর্বে লন্ডন মহানগর যুবদল কতৃক আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে জামিল চৌধুরী বর্তমান আওয়ামিলীগ সরকারের বিভিন্ন কর্মকান্ডের কঠোর সমালোচনা করেন এবং এরই রেশ ধরে সরকার দলীয় ক্যাডারা সাবেক ছাত্রদল নেতা ও বর্তমান পূর্বলন্ডন যুবদলের সহ সভাপতি মুহাম্মাদ জামিল চৌধুরীর ছাতক পৌরসভাধীন ৩নং ওয়ার্ডের গ্রামের বাড়িতে স্থানীয় সরকার দলীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা দেশিয় অস্ত্র-সশ্র নিয়ে হামলা চালিয়ে ঘরের মূল্যাবান জিনিস পত্র ভাংচুর করে। সরকার দলীয় ক্যাডারদের হুমকিতে জামিলের পরিবারের অন্য সদস্যরা এলাকা ছেড়ে চলে যায়। এই ব্যাপারে থানা পুলিশকে অবহিত করলেও কোন প্রতিকার পাওয়া যায় নি। উল্টো পুলিশ জামিলের পরিবারের সদাস্যদের সাথে দূ্র্ব্যাবহার করে থানা থেকে বের করে দেয়।

সুনামগন্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলন, ছাতক পৌরসভা বিএনপির সভাপতি সাঈদ তিতুমীর, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম.এ মালেক ও সাধারন সম্পাদক কয়েছর এম. আহমেদ এই বর্বরোচিত হামলা ও ঘরবাড়ি ভাংচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং অবিলম্বে সরকার দলীয় সন্ত্রাসীদের আইনের আওতায় এনে বিচারের দাবী জানান। উল্লেখ, এর আগেও এই ছাত্রদল নেতার বাড়িতে কয়েক দফায় সরকার দলীয় ক্যাডাররা হামলা চালিয়েছিলো।

Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here