স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের বেসরকারী বিশ্ববিদ্যালয়ের শাখা ’শিবির ব্রিটিশ ল’ বাংলাদেশ ’ এর সভাপতি মোহাম্মদ মাজহারুল ইসলাম ভূঁইয়ার উপর গত শনিবার সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে ।

জানা যায়, শনিবার বিকেলে মোহাম্মদ মাজহারুল ইসলাম ভূঁইয়া কুমিল্লা জেলার লালমাই থানার বাগমারা এলাকায় স্হানীয় এক শিবির কর্মীর সাথে সাক্ষাত শেষে বাড়ী যাওয়ার পথে তার মোটরসাইকেলের গতিরোধ করে আওয়ামী লীগের ৪/৫ জন সন্ত্রাসী ।তারা মাজহারের কাছে জানতে চায় সে কেন এলাকায় গেছে। মাজহার তার বাবা-মা‘র সাথে সাক্ষা্ত করতে গেছে জানালে সন্ত্রানীরা তাকে জানের ভয় আছে কিনা বলে সতর্ক করে দেয়। এসময় তারা মাজহারকে অকথ্য ভাষায় গালিগালাজ করে রোববারের মধ্যে এলাকা ছাড়ার হুমকি দেয়। অন্যথায় তাকে জানে মেরে ফেলার হুমকিও দেয় সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা তার মোটরসাইকেলেও আগুন লাগিয়ে দেবে বলেও হুমকি দেয়।পরে তার কাছে থাকা মোবাইল ও ২ হাজার টাকা ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের হামলায় মাজহার প্রচন্ড আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পরের দিন মাজহার হাসপাতাল থেকে তার আত্নীয়কে নিয়ে থানায় যায় মামলা করতে। কিন্তু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মীদের বিরুদ্ধে মামলা নিতে অপারগতা স্বীকার করে। এমনকি এ বিষয়ে সাধারণ ডায়েরী করতে চাইলে তাও করতে পারবে না বলে জানায় ওই পুলিশ কর্মকর্তা ।

স্থানীয় ছাত্রশিবির ও জামায়াতের নিন্দা

কুমিল্লা জেলা দক্ষিণ জামায়াতের আমীর আবদুস সাওার এবং ছাত্রশিবির কুমিল্লা জেলা দক্ষিণের সভাপতি জয়নাল আবেদীন এক বিবৃতিতে বলেন, মোহাম্মদ মাজহারুল ইসলামের ভূঁইয়ার উপর আওয়ামী সন্ত্রাসীদের নগ্ন হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করে বিচার ও শাস্তির আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান। পাশাপাশি নেতৃবৃন্দ উনার সুস্থতা কামনা করেন।

Share.

Comments are closed.

Exit mobile version