স্টাফ রিপোর্টার ঃ নোয়াখালীর কবির হাট উপজেলার শ্রীনদদী গ্রামের সাবেক ছাত্রদল নেতা মোঃ ফয়েজ উল্লাহর বাড়ীতে আওয়ামী লীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। এতে তার বাবাসহ তিনজন মারাত্নক আহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার পর এ হামলার ঘটনা ঘটে।
নোয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রদলের সাবেক নেতা ও বর্তমানে যুক্তরাজ্য বিএনপি নেতা মোঃ ফয়েজ উল্লাহর বাড়িতে সন্ত্রাসী হামলা হয়েছে। স্থানীয় ছাত্রলীগ ও আওয়ামী লীগের সন্ত্রাসীরা ৩ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধার দিকে তার বাড়িতে গিয়ে তাকে খুজঁতে থাকে। সন্ত্রাসীরা তাকে না পেয়ে তার বাবাকে জখম করে। এসময় তার ছোট ভাই ও বাসার কেয়ার টেকার এগিয়ে এলে তাদেরকেও মারধর করে সন্ত্রাসীরা। হামলার সময় সন্ত্রাসীরা আসবাবপত্র ভংচুর ও লুট পাট করে নিয়ে যায়। এছাড়া তারা বাড়ীর লোকজনকে হুমকি দিয়ে বলে ফয়েজ উল্লাহকে যেখানে পাবে সেখানেই মেরে ফেলবে তারা। হামলায় আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় হামলার শিকার ফয়েজ উল্লাহর পরিবারের সদস্যরা থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নিতে অপরারগতা প্রকাশ করে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ছাত্রদলের সাবেক নেতা ও বর্তমান বিএনপি নেতা মোঃ ফয়েজ উল্লাহর রাজনৈতিক প্রতিপক্ষ স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা তাকে প্রায়ই রাজনীতি থেকে দূরে থাকার হুমকি দিতো। কিন্তু ফয়েজ তাদের কথা না শুনে জাতীয়তাবাদীর রাজনীতি করে আসছিলো। এমতাবস্থায় ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা ক্ষুব্ধ হয়ে ফয়েজের বাড়ি ও তাদের মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানে কয়েকবার হামলা চালায়। তবে এবারের হামলার সময় ফয়েজ লন্ডন থাকায় তাকে না পেয়ে তার পরিবারের সদস্যদের উপর হামলা চালায় সন্ত্রাসীরা। হামলায় ফয়েজেরর বাবা মোঃ হেদায়েত উল্লাহ (৬৫), ফয়েজের ছোট ভাই মোঃ মমিন উল্লাহ (২৮) এবং তাদের বাসার কেয়ার টেকার মোঃ মামুন হোসেন (৩৩) আহত হয়। এ ঘটনায় ভুক্তভোগীরা স্থানীয় থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নিতে টালবাহানা করে। জানা যায়, হামলাকারীরা সরকার দলীয় হওয়ায় পুলিশ মামলা নিতে অপারগতা প্রকাশ করে। এ ঘটনার আগে সন্ত্রাসীরা ফয়েজের বাড়িতে আরো কয়েকবার হামলা চালায় । তাই তাদের ভয়ে ফয়েজ উল্লাহ স্টুডেন্ট ভিসা নিয়ে ইংল্যান্ড চলে যায়।

Share.

Comments are closed.

Exit mobile version