গাজীপুর সংবাদদাতা 

গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী থানার নোয়াগাও এলাকার সুদর্শন ভৌমিক ও তার পরিবার সন্ত্রাসীদের আক্রমনের পর ভয়ে এলাকা ছাড়া হয়ে আছে। স্থানীয় সন্ত্রাসী আব্দুল কাদির ও তার বাহিনীর ভয়ে তারা এলাকা ছাড়া হয়। সন্ত্রাসী মুহাম্মদ আব্দুল কাদির স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে সন্ত্রাসী মুহাম্মদ আব্দুল কাদির ও তার বাহিনী সুদর্শন ভৌমিকের বাড়িতে আক্রমন করে। হামলায় সুদর্শন ভৌমিক ও তার স্ত্রী মারাত্মক আহত হয়। মারধরের পর সুদর্শন ভৌমিক ও তার পরিবারকে জোর করে ঘর থেকে বের করে দিয়ে দরজায় তালা লাগিয়ে দেয় সন্ত্রাসী বাহিনী। এ ঘটনার পর থেকে সুদর্শন ভৌমিকের পরিবারকে এলাকায় দেখা যায়নি।

এদিকে সুদর্শনের প্রতিবেশি সূত্রে জানা যায়, গত ১ জুন শনিবার সন্ধ্যায় একদল মানুষ সুদর্শনকে তার বাড়ি থেকে জোর করে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে পরবর্তীতে পুলিশ  ৩ জুন সোমবার সুদর্শনকে গাজীপুর চৌরাস্তা হতে উদ্ধার করে।

বৃহস্পতিবারের হামলার বিষয়ে পুলিশের সাথে যোগাযোগ করা হলে স্থানীয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, হামলায় জড়িতদের বিষয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Share.

Comments are closed.

Exit mobile version