• বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে ডেঙ্গুর যে মহামারি চলছে তা নিয়ে সারাদেশের মানুষ চরম আতঙ্কে রয়েছে। আর এটা নিয়ে সরকারদলীয় লোকেরা হাসি-তামাশা করছেন। তিনি বলেন,  দেশের এই সঙ্কটকালে মিডিয়া গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে। যদি মিডিয়া না থাকতো, তাহলে সরকার এই ডেঙ্গু মহামারিকে গুজব বলে উড়িয়ে দিত।

    আজ সোমবার নয়া পল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ডেঙ্গুজ্বরে আক্রান্তদের সাহায্যার্থে কেন্দ্রীয়  সেচ্ছাসেবকদল আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    মির্জা ফখরুল বলেন, এই সরকার দেশের জনগণের সকল অধিকার কেড়ে নিয়েছে। জনগণ আজ অসহায়। জনগণের কাছে কোন জবাবদিহীতা আছে বলে তারা মনে করে না। কারণ তারা তো জনগণের ভোটে নির্বাচিত হয়নি।

বিএনপি মহাসচিব বলেন, সরকারের আইনমন্ত্রী কিছুদিন আগে বলেছেন, দেশে নাকি গুম খুনের ঘটনা ঘটেনি। কিন্তু গত দু’দিন ধরে একজন সিনিয়র সাংবাদিক নিখোঁজ। আমাদের দলের প্রায় ৫০০ নেতাকর্মী এখনও নিখোঁজ। এমন একটা রাষ্ট্রে বসবাস করছি, যেখানে আমাদের কোন নিরাপত্তা নেই। এই সরকার নিজেদের সুরক্ষার জন্য দুর্নীতি করছে। আর এই টাকায় বিদেশে তারা ব্যাংক ব্যালেন্স করছে।

রক্তদান কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবীবুন নবী খান সোহোল, বিএনপির  সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু,  সেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আবদুুল কাদির ভূঁইয়া জুয়েল প্রমুখ।

Share.

Comments are closed.

Exit mobile version