মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেছেন, বেগম খালেদা জিয়া মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধের চেতনাকে কলংকিত করেছেন, ভূলুন্ঠিত করেছেন। সবসময় মুক্তিযুদ্ধকে বিতর্কিত করার চেষ্টা করেছেন তিনি।

আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতে প্রবেশের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী জানান, আজ শুক্রবার বিকাল ৪টায় ভারতের ত্রিপুরা রাজ্য সরকার ও মুক্তিযুদ্ধ একাডেমি ট্রাস্ট আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে তিনি ভারতে যাচ্ছেন। তিনি ভারতের ত্রিপুরা রাজ্যে স্থাপিত মুক্তিযোদ্ধের সেক্টর ও স্মৃতিবিজড়িত স্থানসমূহ পরির্দশন এবং মুক্তিযুদ্ধে সহযোগিতাকারী ত্রিপুরাবাসীর সাথে বাংলাদেশের বীর মুক্তিযোদ্ধাদের সৌহার্দ্য বিনিময় অনুষ্ঠানে যোগ দিবেন।

এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন প্রমুখ।

এদিকে, মন্ত্রী ভারতে প্রবেশ করলে ফুল দিয়ে অভ্যর্থনা জানান ভারতের দিল্লীস্থ বাংলাদেশ হাইকমিশনের সহকারী হাইকমিশনার রকিবুল হক, ত্রিপুরাস্থ উপ-হাইকমিশনার ক্রিক চাকমা, ভারত স্থলবন্দরের ম্যানেজার দেবাশিষ নন্দি, বিএসএফ ১২০ ব্যাটালিয়ন কমান্ডার রমেশ্বর।

এর আগে মন্ত্রীকে আখাউড়া স্থলবন্দরে ফুল দিয়ে অভ্যর্থনা জানান, আখাউড়া উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড।

Share.

Comments are closed.

Exit mobile version