যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন সম্রাটকে শনিবার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে ফের কারাগারে নেয়া হচ্ছে। ঢাকা কেন্দ্রীয় কারাগারের কারাধ্যক্ষ মাহবুবুল ইসলাম জানান, শনিবার সকালে সম্রাটকে হৃদরোগ ইনস্টিটিউট থেকে ছেড়ে দেয়া হচ্ছে। এরপর তাকে কেরানীগঞ্জে কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হবে।

এর আগে গত মঙ্গলবার বুকে ব্যথা অনুভব করলে ‘অসুস্থ’ সম্রাটকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায় কেরানীগঞ্জ কারা কর্তৃপক্ষ। পরে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) স্থানান্তর করা হয়।

আলোচিত যুবলীগ নেতা সম্রাটের চিকিৎসার জন্য হাসপাতালের পরিচালক আফজালুর রহমানের নেতৃত্বে তিন সদস্যের মেডিকেল বোর্ডও গঠন করা হয়। গত ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাট এবং যুবলীগ ঢাকা দক্ষিণের সদ্য বহিষ্কৃত সহ-সভাপতি আরমানকে গ্রেপ্তার করে র‌্যাব।

সম্রাটের কাকরাইল অফিস থেকে ক্যাঙ্গারুর চামড়া উদ্ধারের পর র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বন্যপ্রাণী সংরক্ষণ আইনে তাকে ৬ মাসের কারাদণ্ড দেন। ওইদিনই তাকে কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। সূত্র : ইউএনবি।

Share.

Comments are closed.

Exit mobile version